মলয় বিশ্বাস 's Album: Wall Photos

Photo 7 of 7 in Wall Photos

মাঠে এবার নামো সাথী.... লালচারা গজাচ্ছে। এদের সমূলে উচ্ছেদ করার সময় এসে গেছে। ফান্ডিং থেকে ব্র্যান্ডিং ওদের সব আছে! আর্বি দিনারে থলিও ভরছে... উই শ্যাল ওভারকামের হুইসেল শোনা যাচ্ছে। গোপনে এলাকা ভিত্তিক পকেট তৈরি করে চলছে মগজ ধোলাই। নৈতিক সমর্থন পাচ্ছে আদর্শগত বিরোধীদের কাছ থেকে।

ওরা ৭% বলে অবহেলা করবেন না, খরগোশ আর কচ্ছপের গল্পটা মনে আছে তো? ২১-এর ভোট ওদের কাছে দি লাস্ট ফ্রন্টিয়ার, অসম্ভব একতা লক্ষ্য করছি। লেফটিস্ট গ্রুপগুলো লেফট করুন, থাকলেও কমেন্ট করা থেকে বিরত থাকুন। আপনি মার্কড হয়ে যাচ্ছেন। ওরা দেশের শত্রু, মুঘল আর ব্রিটিশদের পর ভারতের বুকে তৃতীয় অনুপ্রবেশকারী।

মিছিলের পাকাচুল দেখে খিল্লি করবেন না। ওটা ওরা নিজেদের খুব তাড়াতাড়ি মডিফাই করে নিয়েছে। শুধু এইট বি তেই ওরা সীমাবদ্ধ নয়। আমার আপনার মাঝে থেকে চর বৃত্তি করছে।

আমেরিকার ঘটনায় ওরা অনুপ্রাণিত, অনেক হ্যাজ নামাচ্ছে। সংবিধানের দোহাই দিয়ে নাগাড়ে দেশবিরোধী প্রোপাগান্ডা ছড়াচ্ছে। এদের নিশানা ১৮-২৪ বছরের উচ্চবিত্ত পরিবারের ছেলেমেয়ে গুলো। অপরিমিত জীবনযাপন, মিথ্যে মানবতার বুলি, আর মাদক এই তিনের ককটেলে বিপ্লব কিন্তু দাঁড়াচ্ছে।

সোনার পাথরবাটি মার্কা প্রোডাক্ট বিক্রি করতে এক্সপার্ট স্বপ্ন কি সওদাগরদের হাত ওদের মাথায়। এলিট ক্লাসের দুর্বুদ্ধি, পিছিয়ে পড়াদের মিস গাইডেন্স আর মিছরি লাগানো কথার ফাঁদে আজ সমাজের এক বড়ো অংশকে বোকা বানানো হচ্ছে। চোখ কান খোলা রাখুন....লোকাল রেড আর্মির ভারী বুটের শব্দ শোনা যায়।

প্যারেড সাবধান! কমরেড বিশ্রাম অনেক হলো। এবার জাগো।
( শেয়ার না করে কপি করে আপলোড করুন,, নাম ও দেওয়ার প্রয়োজন নেই )