Subhankar Bakuli 's Album: Wall Photos

Photo 230 of 259 in Wall Photos

বিজেপি একটা সাম্প্রদায়িক দল!!!
কোনো ভূল নেই। কোনো সন্দেহ নেই। চরম অসাম্প্রদায়িক দল, কেরলের ইউনাইটেড মুসলিম লীগ, চার সঙ্গে কংগ্রেস, কম্যুনিস্টরা পালা করে জোট বেঁধে সরকার চালায়। কিমাশ্চর্যম।।।
আরেক চরম অসাম্প্রদায়িক দল PDF ?( Progressive Democratic Front) কেমন সুন্দর মধুর "আলতাকিয়া" নাম। ডিগ্রীধারী মূর্খ হিন্দুদের "বোচাকোদা" বানাবার জন্য কায়দা করেই নামের মধ্যে "ইসলামী বা মুসলিম" শব্দ দুটি রাখে নি। কিন্তু দিল্লির দাঙ্গা এবং "শাহিন বাগ" এর দৌলতে অনেকেই জেনে গেছে যে এটি একটি আপাদমস্তক ইসলামী দল(বিদেশি অর্থ পুষ্ট)! তবুও সীতারং খিচুড়ি আর রাওল ভিঞ্চি পাপ্পু সামনে পেছনে এই দল কে সাপোর্ট করে।।

আরেকটি চুড়ান্ত ধর্মনিরপেক্ষ দল, অসমের AIUDF... (All India United Democratic Front) একই "আলতামিরা" কায়দায় এরও নামে কোনো "ইসলামী বা মুসলিম" শব্দ রাখা হয় নি। অসমের সবাই জানে, এই দলের নেতা MP, বদরুদ্দিন আজমল অসমকে ইসলামী রাজ্য ঘোষণা করে "কাশ্মীর মডেলে হিন্দু ভাগাবার" বিষাক্ত ভাষণ দিয়ে বিখ্যাত। এই দলকেও কংগ্রেস কম্যুনিস্টরা সামনে পেছনে সমর্থন করে।

আরো আছে।
হায়দরাবাদ এর AIMIM, এর নামে অবশ্য "মুসলিমিন" শব্দটি আছে। কারণ এরই নেতা "বাবরি এ্যাকশন কমিটির" সালাউদ্দিন ওয়েসীর সু পুত্রদ্বয় , আসাদুদ্দিন ও আকবরুদ্দিন ওয়েইসী খুবই সাহসী।।
এই দলকেও কংগ্রেস কম্যুনিস্ট পেছনে সাপোর্ট দেয়।

তাহলে সাম্প্রদায়িক বিজেপির উত্থান এ আমরা পরিস্কার জানতে দেখতে পেলাম,
UML(United Muslim League), PDF(Popular Democratic Front) , AIUDF(All India United Democratic front),
AIMIM(All India Majlis Ittehadul, Muslimin) , Congress, Communist এই দলগুলো সবাই চরম অসাম্প্রদায়িক ধম্মনিরপেক্ষ দল। তার মধ্যে বৃটিশ প্রতিষ্ঠিত খানগ্রেস এখন মার্ক্সবাদী খানগ্রেস এবং বৃটেনের কম্যুনিস্ট পার্টি প্রতিষ্ঠিত ভারতের বৃটিশ ব্র্যান্ডের এজেন্ট কম্যুনিস্টরা বর্তমানে খানগ্রেস পন্থী মার্ক্সবাদী কম্যুনিস্ট।।
একমাত্র বিজেপিই একটি হিন্দুত্ববাদী সাম্প্রদায়িক দল।

এই জন্যই আমি হিন্দুত্ববাদী বিজেপি দল কে ভালিবাসি ও সমর্থন করি।
আমি এও মনে করি পশ্চিম বঙ্গের সকল ধার্মিক অধার্মিক, আস্তিক বা নাস্তিক সকলেরই হিন্দুত্ববাদী বিজেপি কে সর্বান্তকরণে সমর্থন করা উচিৎ।।
এছাড়া নিজের ভিটে মাটি ঘটি বাটি বৌ বেটি বাঁচাবার নান্য পন্থা!

অলমিতি। বেদান্তী।।