Subhankar Bakuli 's Album: Wall Photos

Photo 243 of 259 in Wall Photos

#অরুন_জেটলি'জীর স্বর্গবাস হওয়ার সাথে সাথে তাঁর কার্য কালও সমাপ্ত হয়েছে, কিন্তু তাঁর ছেলেকে দেখেছেন বিজেপির কোনও সমাবেশ বা প্রোগ্রামে যোগ দিতে ?
ঠিক একই ভাবে স্বর্গীয় #সুষমা_স্বরাজ'জীর মেয়ে, যার জন্য সহানুভূতি এবং গ্রহনযোগ্যতা সারা দেশে থাকলেও তাঁকে এখনও পর্যন্ত দেখেছেন বিজেপিতে কোনও পদের দাবীদার হতে?
স্বর্গীয় #মনোহর_পরিকর'জী, যিনি নিজের অন্তিম দিন পর্যন্ত মেডিকেল টিউব নিয়ে দেশের সার্বজনিক কর্তব্য করে গেলেন, তাঁর যোগ্যতাসম্পন্ন দুই ছেলেকে দেখেছেন বিজেপির কোনও পদের জন্য লালায়িত হতে?
স্বর্গীয় ভূতপূর্ব প্রধানমন্ত্রী #বাজপেয়ী'জীর পালিতা কন্যা ও জামাই রঞ্জন ভট্টাচার্যর কথাও একবার ভাবুন, যারা ক্ষমতা দুরে থাক সংবাদমাধ্যম থেকেও দুরে থাকেন!
আমাদের বর্তমান #প্রধানমন্ত্রী_নরেন্দ্র_মোদী'জীর পুরো খানদান, আত্মীয়স্বজন সকলেই অতি সাধারণ। কখনও শুনেছেন যে মোদীজী কোনও আত্মীয় পরিজনকে কোনও সুবিধা পাইয়ে দিয়েছে কিংবা কোনও ভাইপো কিংবা ভাইকে উত্তরাধিকার বেছে রেখেছেন?
✅✅হ্যাঁ,,,এটাই বিজেপি যার তুলনা ভারতে থাকা অন্য কোনো জাতীয়, আঞ্চলিক দলের সাথে করা যায়না! কারণ, এই দল এমন নীতি প্রণালী বানিয়ে রেখেছে যেখানে বংশবাদ/ রাজতন্ত্র এবং ব্যবসা বাদের কোনো জায়গা নেই! এবারে আপনিই ভাবুন, ভারতে থাকা #প্রকৃত_গণতান্ত্রিক_দল_কোনটি?
জয় শ্রী রাম